আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় চালক নিহত

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি,, ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ- রানীশংকৈল মহাসড়কে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে মমিনুল ইসলাম মমিন (২৫) নামে ১ মোটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত হয়েছেন। এ ঘটনায় সানোয়ার হোসেন নামের আরও ১ মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। রবিবার (১৮ আগস্ট) দুপুর ১২টার সময় পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কের নায়ারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালক মমিন রাণীশংকৈল উপজেলার লেহেম্বা ইউনিয়নের একরামুল ইসলামের ছেলে। প্রত্যক্ষদর্শীরা জানান, পীরগঞ্জ থেকে ব্যক্তিগত কাজ শেষ করে বাড়িতে ফিরছিলেন মমিন ও সানোয়ার। পীরগঞ্জ-রাণীশংকৈল সড়কের নায়ারন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে অপরদিক থেকে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মমিন মারা যায়।

পরে আহত সানোয়ার হোসেনকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে তাকে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠায় কর্তব্যরত চিকিৎসক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে পীরগঞ্জ থানার পুলিশ উপ-পরিদর্শক সাখাওয়াত হোসেন বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর পূর্বে লাশ ও মোটরসাইকেল নিয়ে বাড়িতে চলে গেছে তার পরিবারের লোকজন।

স্পন্সরেড আর্টিকেলঃ